কোথায় করোনা বিধি? গ্র্যান্ড সেলিব্রেশনের উল্লাসে মোহনবাগান সমর্থকরা

0
4
কোথায় করোনা বিধি? গ্র্যান্ড সেলিব্রেশনের উল্লাসে মোহনবাগান সমর্থকরা


নিজস্ব প্রতিবেদন: ‘করোনা সুনামি’র পূর্বাভাস নিয়ে আঁতকে উঠছেন বিশেষজ্ঞরা। বেঁধে দেওয়া হচ্ছে জমায়েতের সংজ্ঞা। দূরত্ব বজায় রেখে চলার পাঁচালি পড়ছে স্বাস্থ্য মন্ত্রক। কিন্তু কোথায় কী! পুজোর আগেই, উৎসবে মাতোয়ারা মোহনবাগান সমর্থকরা। জমায়েত না হওয়া ও দূরত্ব বজায়ের নিষেধাজ্ঞায় বুড়ো আঙুল দেখিয়ে উল্লাস শহরের বুকে। প্রাণের ঝুঁকি নিয়েই লিগ চ্যাম্পিয়ন ট্রফি হাতে হই-হুল্লোড় দেখা গেল সমর্থকদের মধ্যে।   

যা দেখে ভীতসন্ত্রস্ত শহরের একাংশ। অন্যদিকে, মোহনবাগান সমর্থকদের কথায়, সবুজ মেরুন রঙে ঢেকেছে তিলোত্তমার আকাশ। সাত মাস পর বাগানে কাপ। তাই বোধ হয় এই আঁতকে ওঠার মতো আবদারকে প্রশ্রয় দেওয়া হয়েছে বলে মনে করছেন ওয়াকিবহাল মহলের একাংশ।  

বিরাট জমায়েত , মানা হল কি করোনা বিধি?

রবিবাসীয় সকালে লিগ চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হল মোহনবাগানকে। কোভিড বিধি মেনেই তো সব হল শহরের পাঁচতারা হোটেলে।  ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস, মোহনবাগান সভাপতি টুটু বসু, সচিব সৃঞ্জয় বসু, অর্থ সচিব দেবাশিস দত্ত, আইএফএ সচিব জয়দীপ মুখার্জি, ফেডারেশন এর তরফে ছিলেন লিগ সিইও সুনন্দ ধর। কিন্তু, এরপরই ছবিটা বদলে যায়। করোনার বিধিনিষেধকে ব্যাক স্টেজে রেখে শুরু হয় গ্র্যান্ড সেলিব্রেশন।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here